Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোল হজমের রেকর্ড রেলওয়ের মোহামেডানের সহজ জয়

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে ঢাকা ওয়ান্ডারার্সের বিপক্ষে সহজ জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। অন্য ম্যাচে ওয়ারীর সাথে ড্র করেছে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব।
গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মোহামেডান ৫-১ গোলে হারায় ওয়ান্ডারার্সকে। বিজয়ীদের পক্ষে অধিনায়ক রাসেল মাহমুদ জিমি তিনটি এবং ইমরান হাসান পিন্টু ও সালমান হোসেন একটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের হয়ে এক গোল শোধ দেন বিশাল। একই টার্ফে দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ স্পোর্টিং ২-২ গোলে ড্র করেছে ওয়ারী ক্লাবের বিপক্ষে। বাংলাদেশ এসসির প্রিন্স ও সেরাজ আলী এবং ওয়ারীর জিহাদ একটি করে গোল করেন।
এই ড্রয়ের ফলেই বাংলাদেশ স্পোর্টিংয়ের সুযোগ হলো সুপার সিক্সে খেলার। প্রথম পর্ব থেকে বিদায় নিয়েছে ১১ ম্যাচে ১৩ পয়েন্ট পাওয়া সোনালী ব্যাংক, ১২ পয়েন্ট পাাওয়া ওয়ারী, ৯ পয়েন্ট পাওয়া সাধারন বীমা, ৮ পয়েন্ট পাওয়া অ্যাজাক্স এসসি ও ৫ পয়েন্ট পাওয়া আজাদ এসসি। আর প্রিমিয়ার থেকে অবনমন হয়েছে একটিও ম্যাচ না জেতা বাংলাদেশ রেলওয়ের। গোল হজমের সেঞ্চুরির রেকর্ডও করেছে তারা। দশ ম্যাচে তারা গোল করেছে মাত্র তিনটি। বিপরীতে হজম করেছে ১০১ টি গোল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোল হজমের রেকর্ড রেলওয়ের মোহামেডানের সহজ জয়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ