Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে যুবককে গলা কেটে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ৩:০৬ পিএম

কেরানীগঞ্জে বাসা থেকে ডেকে নিয়ে রিপন হোসেন (৩০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জিনজিরা হাফেজ রোড এলাকায় একটি তালাবদ্ধ ঘর থেকে পুলিশ রিপনের লাশ উদ্ধার করেছে।

রিপনের স্ত্রী খুকি বেগম বলেন, বুধবার রাত সাড়ে নয়টার সময় সোলায়মান নামের এক যুবক রিপনকে বাসা থেকে ডেকে নিয়ে আসে। তারপর রিপন রাতে আর বাসায় ফেরেনি। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ সোলায়মানের তালাবদ্ধ ঘর থেকে আমার স্বামীর গলাকাটা লাশ উদ্ধার করে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নিহতের গলা কাটা ও ডান হাতের কব্জি কাটা জখম রয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী খুকি বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ