Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলারোয়া সীমান্তে আটক তিন বাংলাদেশিকে ফেরত দিয়েছে বিএসএফ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৬:৪২ পিএম

পতাকা বৈঠকের মাধ্যমে আটক তিন বাংলাদেশিকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কাছে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।
মঙ্গলবার (২৪ এপ্রিল) সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এর নিকট অনুষ্ঠিত পতাকা বৈঠক শেষে তাদেরকে হস্তান্তর করা হয়।
হস্তান্তরকৃতরা হলেন, যশোর জেলার অভয়নগর থানার চন্দ্রপুর গ্রামের বায়েজিদ শিকদারের স্ত্রী রেহেনা বেগম (৩৬), রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার চাপলবাঘা গ্রামের বাবলু কুমার ঘোষের ছেলে বিপুল ঘোষ (২৯) ও সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কাদাকাটি গ্রামের ভগিরত মন্ডলের স্ত্রী জোছনা মন্ডল (৩৯)।
কলারোয়ার কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েক হানিফ জানান, তিন বাংলাদেশি নাগরিক অবৈধভাবে ভারতে প্রবেশের সময় বিএসএফ সদস্যরা তাদের আটক করে। পরে তারালী বিএসএফ ক্যাম্পের কমান্ডার কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পে পত্র মারফত পতাকা বৈঠকের আহ্বান জানান। মঙ্গলবার সকালে কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এর কাছে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে বিএসএফ আটককৃতদের বিজিবির কাছে হস্তান্তর করে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, এ ব্যাপারে কাকডাঙ্গা ক্যাম্পের নায়েক হানিফ হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৪১(৪)১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১০ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ