Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রানীশংকৈলে পৌর ছাত্রলীগের দু গ্রুপের সংঘর্র্ষ আহত ১

শহরে উত্তেজনা বিরাজ করছে

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১১:৩০ পিএম, ২০ এপ্রিল, ২০১৮

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর ছাত্রলীগের কমিটি গঠনের জেরে প্রতিপক্ষের হামলায় এক জন ছাত্রনেতা গুরুতর আহত হয়েছে। এ নিয়ে শহরে উত্তেজনা বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, পৌর ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দু-গ্রæপের মধ্যে প্রায় ১০ মাস ধরে দফায় দফায় সংর্ঘের ঘটনা ঘটে আসছে। পূর্বের জের ধরে গত মঙ্গলবার পৌর শহরে মুক্তা মার্কেটের সামনে পৌর ছাত্রলীগ নেতা আলেকজেন্ডার সরকার সহ আরো কয়েকজন দাঁড়িয়ে ছিল। এসময় সুযোগ বুঝে প্রতিপক্ষ ছাত্রলীগ নেতা সাদিক আলমাহফুজ ধারালো অস্ত্র দিয়ে আলেক জেন্ডারকে কোপ মারে। এতে আলেক জেন্ডারের বাম হাত কেটে জখম হয়েছে। এ সময় আলেকজেন্ডারকে তার সহপাটিরা আহত অবস্থায় রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করে। কর্মরত ডাক্তার তার অবস্তার বেগতিক দেখে তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে রেফার্ড করে।
উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হক জানান, তাদের ব্যক্তিগত ঘটনার বহিপ্রকাশ ঘটেছে। থানা অফিসার ইনচার্জ (ওসি) আঃ মান্নান বলেন, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এব্যাপারে কোন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ