Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলে বিএনপি নেতা গ্রেফতার : মুক্তি দাবি

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ সদর (উত্তর) বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আহ্বায়ক. কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, চার বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য খুররম খান চৌধুরী এক বিবৃতিতে বৃহস্পতিবার ঈশ্বরগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক নূরে আলম জিকুকে গ্রেফতার করায় গভীর নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি বলেন, গ্রেফতার, হামলা, মামলা দিয়ে জিয়ার আর্দশের সৈনিকদের দাবিয়ে রাখা যাবে না। তিনি অবিলম্বে দেশনেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানিয়েছেন।
নান্দাইলে হতদরিদ্রদের মধ্যে গরু বিতরণ
ময়মনসিংহের নান্দাইল ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় নান্দাইল এরিয়া প্রোগ্রাম কর্ম-এলাকার ১৫০ জন হত দরিদ্র পরিবারের মাঝে দারিদ্র বিমোচন, পারিবারিক আয় বৃদ্ধি, শিশু কল্যাণ এবং সামাজিক সুখী সমৃদ্ধি লক্ষে গরু বিতরন কর্ম সূচীর উদ্বোধন করা হয়। হত দরিদ্র পরিবারের মাঝে গরু বিতরন কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান, বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নান্দাইল পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইয়া উপজেলা মহিলা ভাইস্ চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, নান্দাইল উপজেলার পশু সম্পদ বিভাগের কর্মকতা, স্থানীয় জনপ্রতিনিধি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি নেতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ