Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ছাত্রলীগকে নিয়ে নতুন করে ভাবছে আ.লীগ -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ২:১৮ পিএম

ক্ষমতাসীন আওয়ামী লীগ তার সহযোগী সংগঠন ছাত্রলীগকে নিয়ে নতুন করে ভাবছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

তিনি বলেন, সামনে ছাত্রলীগের সম্মেলন রয়েছে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন মডেলে ছাত্রলীগকে বিকশিত করার নির্দেশ দিয়েছেন।

শুক্রবার (২০ এপ্রিল) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আয়োজিত এক সেমিনারে কাদের বক্তৃতা করছিলেন।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগ বলেন আর আওয়ামী লীগ বলেন, কেউ পার পাচ্ছে না। এ বিষয়ে শেখ হাসিনার জিরো টলারেন্স। অপকর্ম করলে কাউকে ছাড় দেওয়া হচ্ছে না, হবে না।

ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগ নিয়ে আমরা নতুন করে ভাবছি। সংগঠনটির সম্মেলন আছে সামনে। এই সম্মেলনে ছাত্রলীগকে নতুন মডেলে বিকশিত করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে উল্লেখ করে কাদের বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার আর মাত্র ৫-৬ মাস বাকি। নির্বাচন হবে সংবিধানর অনুযায়ী। আমি পরিষ্কার বলে দিতে চাই, সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এক বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেবরা যে গণঅভ্যুত্থানের কথা বলছেন সে পরিস্থিতি এখন দেশে নেই, সেটা তারা করতে পারবেনও না। গত নয় বছরেও তারা অনেক হুমকি দিয়েছেন, পারেননি।

সেমিনারে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • msh shohag ২০ এপ্রিল, ২০১৮, ৩:১১ পিএম says : 0
    ছাত্রলীগে কিছু কাওয়া ডুকেছে,তাই এসব কাওয়াদেরকে ছাত্রলীগ থেকে খুঁজে বের করে বহিস্কার করতে হবে কারণ এসব কাওয়াই ছাত্রলীগকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ