Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৫ কোটি টাকার ইয়াবাসহ দুই পাচারকারী আটক

টেকনাফ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজারের টেকনাফে ৫কোটি টাকার ইয়াবাসহ দুই পাচারকারী আটক করেছে পুলিশ ও র‌্যাব। আটককৃতরা হলেন, টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়ার আজিম উল্লাহর ছেলে মোঃ ইসমাঈল (২৬) ও সেন্টমার্টিনের দক্ষিণপাড়ার মৃত মোহাম্মদ শফির ছেলে সাদ্দাম হোসাইন।
গতকাল সকালে সেন্টমার্টিন ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক ওসমান গনি সঙ্গীয় ফোর্সসহ দ্বীপের দক্ষিন পাড়ায় সাব্বির আহমদের ছেলে বেলাল (৩২) এর বাড়ীতে অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ সাদ্দাম হোছাইনকে আটক করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়–য়া আটকের সত্যতা নিশ্চিত করে জানান উদ্ধারকৃত ইয়াবার অনুমান মূল্য ৩ কোটি টাকা। এ ঘটনায় বাড়ির মালিক দক্ষিন পাড়ায় সাব্বির আহমদের ছেলে বেলাল (৩২),জড়িত থাকার অভিযোগে মৃত খলিলুর রহমান তালেব (৩৮), মৃত সুলতান আহাম্মদের ছেলে জুবায়েরকে পলাতক আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে ১৭ এপ্রিল সন্ধ্যা পৌনে ৭টার দিকে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন নেতৃত্বে টেকনাফ বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মোঃ ইসমাইলের গুদাম ও দোকানের সামনে দাড়ানো একটি ট্রাক (চট্টমেট্রো-ট-১১-০৯৬৫) এর কেবিনে তল্লাশী চালিয়ে ২ কোটি টাকার মূল্যের ৪০হাজার পিস ইয়াবাসহ মোঃ ইসমাঈল (২৬) কে আটক করে এবং এসময় ট্রাকটিও জব্দ করা হয়। উদ্ধারকরা মাদক ও জব্দকৃত ট্রাকসহ আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ