Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গড় সাড়া জাগিয়েছে ‘ব্ল্যাকমেইল’

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১০:০৭ পিএম, ১২ এপ্রিল, ২০১৮

একদিকে ইরফান খানের ভক্তদের জন্য দুঃসংবাদ তার দুটি ফিল্মের সাফল্য। এক জটিল পরিস্থিতি। জানা গেছে অভিনেতাটি বিরল নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত এবং তার অবস্থা খুবি ভাল নয়। অন্যদিকে তার অভিনয়ে ‘হিন্দি মিডিয়াম’ ফিল্মটি চীনে প্রথম তিন দিনেই শতকোটি রুপি আয় করেছে। তার সর্বশেষ চলচ্চিত্র ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পেয়েছে। নতুন ফিল্মটি ভারতের বাইরে ৩১১টিসহ ১৮৬১ পর্দায় মুক্তি পেয়েছে। বাজেট প্রচার ও প্রিন্টসহ ২০ কোটি রুপি।
কমেডি ফিল্ম ‘ব্ল্যাকমেইল’ পরিচালনা করেছেন অভিনয় দেও। এতে অভিনয় করেছেন ইরফান খান, কীর্তি কুলহারি, অরুণোদয় সিং, দিব্য দত্ত, ওমি বৈদ্য, গজরাজ রাও, প্রধুমান সিং, আনুজা অনিল সাঠে, অভিজিত চাবান, নবরতন সিং রাঠোড়, বিভা ছিবার এবং প্রবীণা দেশপান্ডে। গত শুক্রবার মুক্তি পেয়ে আয় করেছে ২.৮১ কোটি রুপি। পরের দুইদিন ফিল্মটি আয় করেছে যথাক্রমে ৩.৮৫ কোটি রুপি এবং ৪.৫৬ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১১.২২ কোটি রুপি। সোমবার ও মঙ্গলবার ফিল্মটির আয় যথাক্রমে ১.৬৮ কোটি রুপি এবং ১.৫২ কোটি রুপি। সামগ্রিক আয় ৩০ কোটি রুপি পেরোলে এটি হিট বিবেচিত হবে।
একই দিন মুক্তি পেয়েছে মুকুল অভ্যঙ্কর পরিচালিত সাইকোলজিকাল থ্রিলার ‘মিসিং’। এতে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, টাবু এবং আন্নু কাপুর। এই ফিল্মটি প্রযোজনা করেছেন মনোজ বাজপেয়ি। আয় কম হলেও চলচ্চিত্রটি বেশ প্রশংসা পেয়েছে। এর আগের সপ্তাহে মুক্তি পাওয়া ‘বাগি টু’ গত সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ১৩৫.৩৫ কোটি রুপি। ‘হিচকি’ একই সপ্তাহান্ত পর্যন্ত ৪১.১৫ কোটি রুপি আয় করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাড়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ