Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের সঞ্চয়ের মনোবৃত্তি গড়ে তুলতে হবে: মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

প্রিমিয়ার ব্যাংকের উদ্যোগে নগরীর জামাল খান কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে সবুজায়ন ও স্কুল ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল (রোববার) এ উপলক্ষে অভিভাবক ও শিক্ষার্থীদের এক সমাবেশ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দীন সবুজায়ন ও স্কুল ব্যাংকিং কর্মসূচিকে স্বাগত জানিয়ে বলেন, যাদের হাত ধরে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধির দিকে যাবে তারাই বর্তমান শিক্ষার্থী। বিশ্বমানের নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষার্থীদের এখন থেকে সঞ্চয় করার মনোবৃত্তি গড়ে তুলতে হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক চম্পা মজুমদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল জব্বার চৌধুরী, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, ব্যাংক কর্মকর্তা শামীম মোরশেদ প্রমুখ। সমাবেশে প্রত্যেক শিক্ষার্থীর মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
নির্মাণ কাজের উদ্বোধন
ভাসমান নগরবাসীর টয়লেট, গোসল ও সুপেয় পানি পানসহ নানা সুযোগ-সুবিধা নিশ্চিত করতে নগরীর অক্সিজেন চত্বরে সিটি কর্পোরেশনের নিজস্ব জায়গায় ওয়াটার এইড ও কিমবার্লির অর্থায়নে প্রায় ৩৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে আধুনিক টয়লেট। গতকাল মাটি কেটে এ আধুনিক টয়লেটের নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী

১০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ