Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্দশাগ্রস্ত মানুষের সেবাই আউলিয়ায়ে কেরামের শিক্ষা

ওরশ মাহফিলে বক্তারা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আল্লামা শাহসূফি কাযী আহছানুজ্জামান হাশেমীর (রহঃ) ৪৯তম ও আল্লামা কাযী আমিনুল ইসলাম হাশেমীর (রহঃ) ১২তম বার্ষিক ওরশ তিন দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে গত শনিবার সম্পন্ন হয়েছে। মাহফিলের সমাপনী দিনে সভাপতিত্ব করেন আল্লামা কাযী মুহাম্মদ নূরুল ইসলাম হাশেমী। আল-আমিন হাশেমী দরবারের সাজ্জাদানশিন আল্লামা কাযী মুহাম্মদ ছাদেকুর রহমান হাশেমীর তত্ত¡াবধানে অনুষ্ঠিত মাহফিলে বক্তারা বলেন, দুর্দশাগ্রস্ত অসহায় বিপদগ্রস্ত মানুষের সেবা করাই আউলিয়ায়ে কেরামের জীবন দর্শন ও শিক্ষা।
ওরশ মাহফিলে অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির পরিচালক মুহাম্মদ মহসিন, আল্লামা ক্বারী শাখাওয়াত হোসাইন বরকাতী, আল্লামা সৈয়দ আমিনুল হক আলকাদেরী, আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী, অধ্যক্ষ আল্লামা খায়রুল বশর হক্কানী, অধ্যক্ষ আল্লামা সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান, আল্লামা কাযী মঈন উদ্দিন আশরাফী, আল্লামা মুফতি আবদুল ওয়াজেদ, আল্লামা আবু সুফিয়ান আবেদী আলকাদেরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওরশ

২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ