Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মশুরীখোলা দরবারে ১৫১তম পবিত্র ওরশ মাহ্ফিল বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪৭ পিএম

আগামী বৃহস্পতিবার হযরত ক্বেবলা শাহ্ আহসানুল¬াহ (রহ.) এর ১৫১ তম পবিত্র ওরশ মাহ্ফিল নারিন্দাস্থ মশুরীখোলা দরবার শরীফে অনুষ্ঠিত হবে। মশুরীখোলা দরবার শরীফের প্রতিষ্ঠাতা প্রাণ পুরুষ মোজাদ্দেদে যামান হযরত ক্বেবলা শাহ্ আহ্সানুল্লাহ (রহ.) এর ১৫১ তম পবিত্র ওরশ মাহ্ফিলে দরবারের আশেকান ও ভক্তবৃন্দদের পূর্ণমিলনী অনুষ্ঠিত হবে।

কর্মসূচির মধ্যে রয়েছে, বৃহস্পতিবার সকাল থেকে খতমে কুরআন শরীফ, খতমে তাহলীল, খতমে গাউসীয়া শরীফ, খতমে খাজেগান শরীফ, বাদ আসর থেকে হযরত ক্বেবলা (রহ.) জীবনী আলোচনা, বুজর্গ হাক্কানী ওলামায়ে কেরাম কুরআন ও হাদীসের আলোকে ওয়াজ-নসিহত, জিকির, মিলাদ মাহফিল ও শুক্রবার বাদ ফজর আখেরী মুনাজাতরে মধ্যে দিয়ে মাহফিলের সমাপ্তি হবে।
ওরছ মোবারক সফল করার জন্য অনুরোধ জানিয়েছেন মশুরীখোলা দরবার শরীফের পীর সাহেব কেবলা আলহাজ হযরত মাওলানা শাহ্ মুহাম্মাদ আহছানুজ্জামান ও মশুরীখোলা আনজুমানে আহসানিয়া বাংলাদেশের সাধারণ সম্পাদক হযরত মাওলানা হাফেজ শাহ্ মুহাম্মদ সাইফুজ্জামান এরফান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ