Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুর ও খুলনা সিটিতে আওয়ামী লীগের ১৭ প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে গতকাল শনিবার বিকাল পর্যন্ত মোট ১৭ জন নৌকার আগ্রহী প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। বিকাল সাড়ে পাঁচটায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এ তথ্য জানান।
গতকাল গাজীপুর সিটি করপোরশন নির্বাচনে মেয়র পদে মোহাম্মদ শামসুল বারী ফরম সংগ্রহ করেন। আর খুলনা সিটিতে ফরম সংগ্রহ করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, শহিদুল হক মন্টু, শেখ মোশাররফ হোসেন, শেখ সৈয়দ আলী, মোহাম্মদ আশরাফুল ইসলাম। তবে খুলনা সিটি করপোরশন নির্বাচনে মেয়র পদে আরও কয়েকজন মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিতে পারে বলেও জানান আবদুস সোবহান গোলাপ। আজ রবিবার সম্ভাব্য প্রার্থীরা আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের মুখোমুখি হবেন। শুক্রবার পর্যন্ত ১১ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং জমা দিয়েছিলেন দুইজন। শুক্রবার গাজীপুর সিটি করপোরেশনের জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মতিউর রহমান, সুমন আহমেদ শান্ত বাবু, কাজী আলিমউদ্দিন, আব্দুর রউফ নয়ন, ওয়াজউদ্দিন মিয়া। এর আগের দিন বৃহস্পতিবার ফরম সংগ্রহ করেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম। খুলনা সিটি করপোরেশনের জন্য ফরম সংগ্রহ করেছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি কাজী এনায়েত হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সরদার আনিছুর রহমান পপলু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ