Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঋণের বোঝা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

মঠবাড়িয়ায় পাঁচ ঘন্টার ব্যবধানে দুটি লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়া থানা পুলিশ গত বুধবার পাঁচ ঘন্টার ব্যবধানে উপজেলার পৃথক দুই গ্রাম থেকে কিশোরী ও যুবককের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ভাইজোড়া গ্রামের দিনমজুর মোক্তার আলীর ছেলে ইসমাইল হোসেন (২২) নামের এক যুবক এনজিও থেকে নেয়া ঋনের কিস্তি পরিশোধ করেতে না পেরে গত বুধবার রাতে চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়। এ সময় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে এবং তার অবস্থার অবনতি ঘটলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
অপরদিকে ফুলঝুড়ি গ্রামের দরিদ্র কৃষক শাহজাহান খানের মেয়ে শিফা আক্তার (১৪) নামের এক কিশোরী প্রেম ঘটিত কারণে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে গত বুধবার সন্ধ্যায় গলায় ফাঁস লাগানো শিফার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ সময় তার কাছ থেকে পুলিশ একটি চিরকুটও উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তে মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ