Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরে ধর্ষণ চেষ্টায় নারীসহ আটক ২

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুর সদরের পুলহাটের সার গোডাউনের পিছনে এক বাসা থেকে কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে নারীসহ দুই জনকে আটক করে পুলিশ।
গতকাল সকালে পুলহাটের সার গোডাউনের পিছনে রুবেলের বাসা থেকে দিনাজপুর মহিলা কলেজের এইচএসসি ২য় বর্ষের এক ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, মেয়েটি তার বান্ধবী সুবর্নার বাসায় বেড়াতে আসে। সকালে সুবর্না পাশবর্তী একটি বাড়িতে কলেজ ছাত্রীকে নিয়ে যায়। পরে বান্ধবি সুবর্নার বয়ফ্রেন্ড বিবেক (২১) মেয়েটিকে ধর্ষনের চেষ্টা করলে সে চিৎকার করে। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে কলেজ ছাত্রীকে উদ্ধার করে। বিবেক আগে থেকেই সেই বাসায় উপস্থিত ছিল। পুলিশ আরো জানায় বান্ধবি সুবর্না ও বিবেকের যোগসাজসে ঘটনাটি ঘটেছে। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি ছুড়ি ও নকল পিস্তল উদ্ধার করা হয়। এ বিষয়ে দিনাজপুর কোতয়ালী থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
কলেজ ছাত্রী দিনাজপুর শহরের বালুবাড়িস্থ একটি মেচে থেকে পাড়াশোনা করে। অভিযুক্ত ফারহান শাহরীয়ার বিবেক সদরের হামজাপুর এলাকার মৃত আইয়ুব আলী আসাদের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ