Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মেরিনড্রাইভ সড়কে পাজেরোর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ৭:০৭ পিএম

কক্সবাজারে মেরিনড্রাইভ সড়কের পাটুয়ারটেক এলাকায় পাজেরোর ধাক্কায় দু’মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার উত্তর মিঠাছড়ি এলাকার রফিক আহমদের ছেলে জুবাইরুল ইসলাম চৌধুরী (২৬) ও মহেশখালী উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনার এলাকার শাকের উল্লাহ (২৮)। তারা দুইজনই আন্তর্জাতিক খাদ্য সংস্থা ডাব্লিউএফপির চাকরিজীবী। এই ঘটনায় আরিফুল ইসলাম (২৮) নামে একজন গুরুতর আহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিও সংস্থার একটি পাজেরো মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলই চালক জুবাইর মারা যায়। অপর দুইজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আহত শাকেরকেও মৃত ঘোষণা।
ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান জানান, একটি পাজেরো মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক জুবাইর ঘটনাস্থলেই মারা যায়। বাকি দুই আরোহীকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ