Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মির্জাপুরে কুকুরের মুখ থেকে রক্ষা পেল সদ্য ভূমিষ্ঠ শিশু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১০:৩৩ এএম | আপডেট : ১০:৫৬ এএম, ৪ এপ্রিল, ২০১৮

টাঙ্গাইলের মির্জাপুরে কুকুরের মুখ থেকে রক্ষা পেল সদ্য ভূমিষ্ঠ ফেলে যাওয়া এক শিশু। বুধবার ভোরে রক্তাক্ত শিশুটিকে টানা হেঁচড়া করতে দেখেন প্রাত ভ্রমণে আসা স্থানীয় বাসিন্দা হুমায়ূন মাষ্টার। পরে তিনি কুকুরটিকে তাড়িয়ে শিশুটিকে উদ্ধার করেন।
ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কররা কাওয়ালজানী গ্রামে। বর্তমানে শিশুটি ওই গ্রামের বেনজির আহমেদের বাড়িতে সুস্থ ও নিরাপদ রয়েছে। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় উৎসুক লোকজন শিশুটিকে দেখার জন্য ওই বাড়িতে ভীড় জমাচ্ছেন। 
কররা কাওয়ালজানী গ্রামের বাসিন্দা মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের শারীরিক শিক্ষক সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কে বা কারা রাতে সদ্য ভূমিষ্ঠ শিশুটিকে রাস্তার পাশে পলিথিনের ব্যাগে ফেলে রেখে যায়। শিশুটি বর্তমানে সুস্থ ও নিরাপদে রয়েছে জানিয়ে বলেন, বিষয়টি মির্জাপুর থানা পুলিশকে জানানো হয়েছে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, ঘটনা সম্পর্কে জানতে পেরেছি। খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ