Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্রের সন্ধান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নগরীতে নিখোঁজের পাঁচদিন পর এক স্কুলছাত্রকে অপ্রকৃতিস্থ অবস্থায় পাওয়া গেছে। তার নাম শ্রীকান্ত দেবনাথ (১৩)। জিজ্ঞাসাবাদের জন্য তাকে হেফাজতে নিয়েছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত দেড়টায় নগরীর কর্ণফুলী থানার মইজ্যারটেক এলাকা থেকে শ্রীকান্তকে উদ্ধার করে ডিবি। ২৫ মার্চ বিকেলে নগরীর হালিশহরের বাসা থেকে কোচিং করতে গিয়ে নিখোঁজ হয় সপ্তম শ্রেণির ছাত্র শ্রীকান্ত। নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি-পশ্চিম) মইনুল ইসলাম জানান, গ্রীণ লাইন পরিবহনের একটি বাস থেকে শ্রীকান্ত মইজ্যারটেক এলাকায় নামে। খবর পেয়ে আমরা সেখানে গিয়ে তাকে নিজেদের হেফাজতে নিই। শ্রীকান্তকে অপহরণ করা হয়েছিল নাকি সে স্বেচ্ছায় কোথাও গিয়েছিল এসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এসি মইনুল জানান, শ্রীকান্ত অসংলগ্ন কথাবার্তা বলছে। তাকে কিছুটা অপ্রকৃতিস্থ মনে হচ্ছে। উদ্ধারের পর তাকে প্রথমে হাসপাতালে নেয়া হয়।
শ্রীকান্ত দেবনাথ নগরীর হালিশহর হাউজিং অ্যাস্টেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরুন কান্তি নাথের ছেলে। একই এলাকার শহীদ লেফট্যানেন্ট জেনারেল মুশফিক (বীর উত্তম) উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। নগরীর উত্তর হালিশহরের আচার্য্যপাড়ায় তাদের বাসা। নিখোঁজের ঘটনায় ২৬ মার্চ হালিশহর থানায় সাধারণ ডায়েরি করা হয়। নিখোঁজের দুইদিন পর অজ্ঞাত নম্বর থেকে শ্রীকান্তের বাবাকে ফোন করে মিষ্টির প্যাকেটে করে দুই লাখ টাকা নিয়ে কথিত অপহরণকারীদের আস্তানায় যেতে বলা হয়। বিষয়টি পুলিশকে জানান তিনি। এরপর পুলিশ ওই মোবাইল নম্বরের ভিত্তিতে শ্রীকান্তের অবস্থান জানার চেষ্টা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ