Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে পুলিশ হেফাজতে মাদক ব্যবসায়ীর মৃত্যু

মোঃ হায়দার আলী, গোদাগাড়ী, রাজশাহী থেকে | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

গোদাগাড়ীতে পুলিশ হেফাজতে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার নাম আবু বাক্কার (৬৫)। তিনি উপজেলার কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার মৃত জুবাদ আলীর ছেলে। এর আগে কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা গত বুধবার সন্ধ্যার পর তাকে গাঁজাসহ আটক করেছিল। আটকের পর তদন্ত কেন্দ্রে নেয়া হলে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান বলে নিশ্চিত করেন গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শওকত।
গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আমিনুল ইসলাম জানান, কাঁকনহাট রেলস্টেশন এলাকায় সিরাজুলের চায়ের দোকানে অভিযান চালিয়ে ২ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ তিন জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন কাঁকনহাট এলাকার সুন্দরপুর পশ্চিম পাড়ার মৃত উসমানের ছেলে সিরাজুল ইসলাম (৬৫), তেতুলিয়া দাঙ্গা নগর পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে তরিকুল (২৩) ও কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার মৃত জুবাদ আলীর ছেলে আবু বাক্কার (৬৫)। আবু বাক্কার গাঁজা বিক্রি করতেন এবং নিজেও সেবন করতেন। আমিনুল ইসলাম দাবি করেন, আটকের পর আবু বাক্কারকে তদন্ত কেন্দ্রে নেয়া হয়। তবে হাজতে ঢোকানোর আগেই তিনি অসুস্থ্য হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তিনি মারা যান। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: জাহিদ নেওয়াজ তদন্ত কেন্দ্রে পরিদর্শন করেন। তার উপস্থিতিতে লাশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে জানান গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) আলতাব হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ