Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে অধ্যাপককে মিথ্যো মামলায় হয়রানির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ সদর উপজেলার কথিত ভূমিদস্যু ও মামলাবাজ রফিকুল ইসলাম কর্তৃক মিথ্যা মামলায়’সহ নানা ভাবে হয়রানির বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আলমগীর মনসুর মিন্টু মেমোরিয়াল কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মো. হাসান আলী। বুধবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, রফিকুল ইসলাম সদর উপজেলার লেতু মন্ডল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক। তিনি একজন রাজাকার ও মানবতাবিরোধী অপরাধী। এলাকায় তিনি ভুমিদস্যু ও মামলাবাজ হিসেবে পরিচিত। তার সাথে কারো মনোমালিন্য হলেই তিনি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেন।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন যে, পৈত্তিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে রফিকুল ইসলাম আমার পরিবারের সদস্যদেরকে মিথ্যা মামলাসহ নানাভাবে হয়রানি করছে। এ বিষয়ে বিচারের দাবিতে কোতোয়ালী থানার ওসি’সহ ধর্মমন্ত্রীকে বিষয়টি অবহিত করা হয়েছে। এবং এবিষয়য়ে ধর্মমন্ত্রী ওসিকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন বলেও দাবী করেন। সংবাদ সম্মেলনে হাসান আলী ও তাঁর স্বজনরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ