Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নকলা উপজেলার উপ-নির্বাচন আজ

শেরপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

শেরপুরের নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আজ বৃহস্পতিবার। নির্বাচন অবাধ শান্তিপূর্ণ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ৬৩টি কেন্দ্রের নির্বাচনী মালামাল গতকাল বিকেল ৩টার সময় নকলা উপজেলা পরিষদ হলরুম থেকে প্রিজাইডিং অফিসারদের হাতে তুলে দেয়া হয়। 

এখানে বিএনপি নেতা মাহবুব আলী মুনির চৌধুরীর মৃত্যুতে এ উপজেলার চেয়ারম্যান পদটি শূন্য হয়। কিন্তু নির্বাচন নিরপেক্ষ হবে না এবং সরকারি দলের নেতাকর্মীদের হুমকির মুখে নির্বাচন থেকে সরে দাড়ায় বিএনপি
পরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নকলা পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এ,কে,এম মাহবুবুল আলম দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে এবং নকলা উপজেলা আওয়ামীলীগের ১ম যুগ্ম-সম্পাদক শাহ্ মো: বোরহান উদ্দিন বিদ্রোহী প্রার্থী হিসেবে মোটর সাএকল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। এতে দলের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে।
সরকারী দলের দুই প্রার্থীর মধ্যে নির্বাচন হওয়ায় প্রশাসন ও নির্বাচন কমিশনও নির্বাচনকে নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ করতে সবধরনের প্রস্তুতি নিয়েছে। এক হাজারেরও বেশী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োগ দেয়া হয়েছে এ নির্বাচনে। এ বিষয়ে জেলা নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মোতাহসিন জানান, নির্বাচনকে শান্তিপূর্ণ ও অবাধ করতে আমরা সব ধরেনের ব্যবস্থা নিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ