Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাবার না পাওয়ায় প্রভোস্ট অফিসে ছাত্রলীগের লুটপাট

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ৪:১২ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবসের খাবার না পাওয়ায় লালন শাহ হলের প্রভোস্ট অফিসে ছিনতাই করেছে ছাত্রলীগের সভাপতি গ্রুপের নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল ১০ টায় লালন শাহ হলে এ ঘটনা ঘটে।
হল প্রভোস্ট সূত্রে জানা যায়, খাবার না পাওয়ায় ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন গ্রুপের কর্মী শিহাবসহ ৬-৭ জন নেতাকর্মী প্রভোস্ট অফিসে গিয়ে হলের দায়িত্বপ্রাপ্ত শাখা কর্মকর্তা জিল্লুর রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় তারা অফিসে থাকা রেজিস্ট্রার খাতা, ওয়াইফাইয়ের রাউটারসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়।
এবিষয়ে হলের শাখা কর্মকর্তা জিল্লুর রহমান বলেন,‘স্বাধীনতা দিবসের খাবার না পাওয়ায় সভাপতি গ্রুপের কর্মীরা আমার অফিসের নথিপত্র ছিনিয়ে নেয়। এসময় তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি খাবারের বণ্টন প্রমাণ দেখালেও তারা আমার কথা বিশ্বাস না করে আমার অফিসে হামলা চালায়।’
এবিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন,‘ আমি বিষয়টি শুনেছি এবং কারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
এবিষয়ে ভারপ্রাপ্ত প্রভোস্ট ড. তপন কুমার রায় বলেন,‘বিষয়টি শুনার সাথে সাথে আমি প্রক্টর স্যারকে জানিয়েছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ