Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুরমা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন মোগলগাঁওয়ে সুরমা নদীতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে এক যুবকের লাশ। অজ্ঞাতনামা যুবকের বয়স অনুমান ৩০/৩৫ বছর। তার গায়ে গাঢ় খয়েরি রং এর প্যান্ট, গায়ে চেক শার্ট পরিহিত ছিল। পুলিশের ধারণা আনুমানিক ৫/৭ দিন পূর্বে তাঁর মৃত্যু হয়েছে। পানিতে ডুবে থাকায় লাশটির মুখে, শরীরে সামান্য পচন ধরায় এবং ফুলে যাওয়ায় মুখমন্ডল বিকৃত হওয়ার কারণে শনাক্ত করা যাচ্ছে না। গতকাল শুক্রবার বেলা ১১ টায় ইউনিয়নের যোগীরগাঁও গ্রামের মসজিদের পার্শ্বে সুরমা নদীর তীরে লাশটি পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান এলাকার লোকজন। পরে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। তারা সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশটি ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
জালালাবাদ থানা পুলিশ জানিয়েছে, অজ্ঞাতনামা যুবকের বয়স অনুমান ৩০/৩৫ বছর। তার পরণে গাঢ় খয়েরি রং এর প্যান্ট, গায়ে চেক শার্ট পরিহিত ছিল। অজ্ঞাতনামা যুককটি অনুমান ৫/৭ দিন পূর্বে মারা যাওয়ায় পানিতে ডুবে থাকায় লাশটির মুখে, শরীরে সামান্য পচন ধরায় এবং ফুলে যাওয়ায় মংখমন্ডল বিকৃত হওয়ার কারণে শনাক্ত করা যাচ্ছে না। এ বিষয়ে জালালাবাদ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত কাজ চলমান রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ