Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউনিয়ন উপ-নির্বাচনে আ’লীগে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ও বোমা হামলায় ১০ জন আহত হয়েছেন। গত বুধবার গভীর রাতে ইউনিয়নের বাহিলাপুতা গ্রামে এ ঘটনা ঘটে। শার্শা পৌর যুবলীগ আহ্বায়ক সুকুমার দেবনাথ জানান, লক্ষণপুর ইউনিয়নের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারা খাতুন। আর চশমা প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন কামাল হোসেন। বুধবার গভীর রাতে আনোয়ারার কর্মীরা বাহিলাপুতা গ্রামে ভোট চাইতে গেলে তাদের ওপর হামলা করে বিদ্রোহী প্রার্থীর লোকজন। 

এসময় ৮-১০টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তাদের আটটি মোটরসাইকেল ভাঙচুর করে পালিয়ে যায় হামলাকারীরা। আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত চারজনকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, ‘উপনির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও বোমা বিস্ফোরণের ঘটনায় ৮-১০ আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ