Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তঃজেলা মহিলা ব্যাডমিন্টন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দু’দিন ব্যাপী আন্তঃজেলা মহিলা ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হয়েছে। গতকাল বিকালে ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের জিমন্যাসিয়ামে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এম.পি। এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: আমির হোসেন বাহার। উপস্থিত ছিলেন মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি এম.পি, সাধারণ সম্পাদিকা হামিদা বেগমসহ সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যরা। প্রতিযোগিতায় ৩৩ টি জেলার ৬৬ জন খেলোয়াড় দু’টি ইভেন্টে (একক ও দ্বৈত) অংশ নিচ্ছেন।
অংশগ্রহণকারী দলগুলো হলো- শেরপুর, কক্সবাজার, খুলনা, ঝালকাঠি, ঝিনাইদহ, সিরাজগঞ্জ, মেহেরপুর, সিলেট, রংপুর, পাবনা, শরীয়তপুর, ঢাকা, বরিশাল, লালমনিরহাট, কুড়িগ্রাম, রাঙ্গামাটি, চট্টগ্রাম, মাদারীপুর, বগুড়া, ফরিদপুর, গোপালগঞ্জ, নেত্রকোনা, কুমিল্লা, পঞ্চগড়, লক্ষীপুর, রাজশাহী, বান্দরবান, সুনামগঞ্জ, মাগুরা, মানিকগঞ্জ, বরগুনা, নাটোর এবং নারায়ণগঞ্জ জেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ