Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাজারের ওরশ নিয়ে বিবাদে খুন

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ১২:৪৭ পিএম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার একটি মাজারের বার্ষিক ওরশ মাহফিল নিয়ে বিরোধে ছুরিকাঘাতে একজন নিহত হয়েছে। নিহত ব্যাক্তির নাম মোহাম্মদ শাহ আলম (৫১)।গতকাল মঙ্গলবার দিনগত রাত প্রায় সাড়ে ১১টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বোয়ালখালী থানার ওসি হিমাংশু কুমার দাশ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বোয়ালখালী উপজেলার চরনদ্বীপ ইউনিয়নের তুফান আলী শাহ (রহ.) নামের মাজারে মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই বার্ষিক ওরশ মাহফিল চলছিল। এই মাজারের ওরশ নিয়ে দুটি পক্ষ দীর্ঘদিন ধরেই বিবাদমান। এরই জের ধরে মঙ্গলবার রাতে ওরশ আয়োজক কমিটির অন্যতম নেতা স্থানীয় গাউছিয়া কমিটির সভাপতি শাহ আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজন।
ঘটনার পর শাহ আলমকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে ওসি জানিয়েছেন।
লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এই হত্যাকাণ্ডের পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ