Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মির্জাপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

মির্জাপুর (টাঙ্গাইর ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ৬:৩৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ফুলমতি (৩৫ ) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দুপুরে উপজেলার মীর দেওহাটা গ্রামের একটি ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করে। স্বামী মজিদ মিয়া পলাতক রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছেন।

সূত্র জানায়, মজিদ ও ফুলমতি উভয়ে মীর দেওহাটা গ্রামের নয়া মিয়ার বাড়িতে ভাড়া থেকে ইউসুফের ইটভাটায় দিনমজুরের কাজ করতেন। তাদের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলায়। সকালে কাজে না যাওয়ায় ইটভাটার লোকজন ফুলমতিকে খুঁজতে তার ভাড়া বাড়িতে যায়। সেখানে ঘরের তালা দেখে তার স্বামী মজিদের মোবাইলে ফোন দেয়। মজিদ তাদের জানায় তার স্ত্রীকে কে বা কারা হত্যা করে ঘরে তালা দিয়ে রেখেছে। খবরটি জানতে পেরে মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ এ কে এম মিজানুল হক বলেন নিহত ফুলমতির গায়ে কোন আঘাতের চিহ্ন নেই, তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাতক

২৭ জানুয়ারি, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ