Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনা দলে উপেক্ষিত দিবালা

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আসছে শুক্রবার ম্যানচেস্টারে ইতালির বিপক্ষে ও চারদিন পর আটলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোতে স্বাগতিক স্পেনের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এজন্য গত সপ্তাহে ২৭ সদস্যের দল ঘোষণা করেন দলের কোচ জর্জ সাম্পাওলি। কিন্তু সেই দলে ছিলেন না পাওলো দিবালা।
ধারণা করা হচ্ছিল চোটের কারণেই তাকে দলে রাখেননি সাম্পাওলি। কিন্তু আসল সথ্যটা হলো দলে উপেক্ষিতই থেকেছেন জুভেন্টাস তারকা। ডাক মেলেনি মাউরো ইকার্দিরও। হঠাৎ করেই দলে ডাক পেয়েছেন আটলেটিকো মাদ্রিদের আক্রমণভাগের খেলোয়াড় অ্যাঞ্জেল কোররেয়া। হঠাৎ তাকে দলে টানাটা কিছুটা বিস্ময়ের মতো ঠেকছে অনেকের কাছে। কেননা এর মধ্যে চোটের কারণে কোনো খেলোয়াড়কে হারানোর শঙ্কায় পড়তে হয়নি আর্জেন্টিনা কোচকে।
অবশ্য সমপ্রতি স্প্যানিশ ক্লাবটির হয়ে হয়ে দারুণ ফর্মে আছেন কোররেয়া। গত রোববার লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে দলের ৩-০ ব্যবধানের জয়ে তৃতীয় গোলটি করেন ২৩ বছর বয়সী এই খেলোয়াড়। বৃহস্পতিবার ইউরোপা লিগের শেষ ষোলোর ফিরতি লেগে লোকোমোতিভ মস্কোর বিপক্ষে ৫-১ ব্যবধানের জয়ে করেন জোড়া গোল। ছন্দে থাকা এই ফরোয়ার্ডকে নিয়ে দলের সমৃদ্ধ আক্রমণভাগ আরও জোরদার করলেন সাম্পাওলি।
আর্জেন্টিনা দল
গোলকিপার: সার্জিও রোমেরো, নাহুয়েল গুসমান, উইলি কাবাইয়েরো। ডিফেন্ডার: ফাব্রিসিও বুসতোস, ফ্রেডরিক ফাসিও, গাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো,রামিরো ফুনেস মোরি, মার্কোস আকুনিয়া, এদুয়ার্দো সালভিও , নিকোলাস তাগলিয়ফিকো। মিডফিল্ডার: হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া , এভার বানেগা, লিয়েন্দ্রো পারেদেস, অ্যাঞ্জেল ডি মারিয়া, মানুয়েল লানসিনি, জিওভানি লো সেলসো, মাক্সিমিলিয়ানো মেসা, পাবলো পেরেস। ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়াইন, ডিয়াগো পেরোত্তি, লাওতারো মার্টিনেস, ক্রিশ্চিয়ান পাভোন, অ্যাঞ্জেল কোররেয়া ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ