Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেপালে বিমান দুর্ঘটনায় নিহত বিপাশার বাড়িতে যশোরের ডিসি

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

যশোর ব্যুরো : নেপালে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় নিহত সানজিদা হক বিপাশার উপশহরের বাড়িতে যান যশোরের জেলা প্রশাসক মো. আবদুল আওয়াল। তিনি ওই বাড়িতে থাকা বিপাশার শোকসন্তপ্ত স্বজনদের সমবেদনা জানান।
গতকাল বৃহস্পতিবার বেলা একটার দিকে জেলা প্রশাসক যশোর উপশহর এ ব্লকের ২৪৫ নম্বর বাড়িতে হাজির হন। তখন তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুসাইন শওকত ও সদর উপজেলার নির্বাহী অফিসার আরিফুজ্জামান। জেলা প্রশাসক শোকাহত স্বজনদের বলেন, ‘আপনাদের যে ক্ষতি হয়েছে, তা পূরণ হওয়ার নয়। আপনারা যাতে দ্রæত শোক কাটিয়ে উঠতে পারেন, মহান রাব্বুল আলামিনের কাছে সেই প্রার্থনা করি।’
যশোরের মেয়ে সানজিদা হক বিপাশা (৩৮) সুশাসনের জন্য নাগরিক (সুজনের) প্রোগ্রাম অফিসার হিসেবে ঢাকায় কর্মরত ছিলেন। তার স্বামী মো. রফিকুজ্জামান (৪৫) ব্যবসায়ী। একমাত্র ছেলে মো. অনিরুদ্ধ জামান (৮) দ্বিতীয় শ্রেণির ছাত্র। তারা গত সোমবার কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় প্রাণ হারান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ