Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নগরবাসীর প্রতি দায়বদ্ধতা থাকতে হবে -চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন নির্দিষ্ট সময়ের মধ্যে কাজের গুণগত মান ঠিক রেখে উন্নয়ন কাজ শেষ করার নির্দেশনা দিয়ে বলেছেন, উন্নয়ন কাজে দায়িত্বশীলদের ভূমিকাই মূখ্য। নগরবাসীর প্রতি দায়বদ্ধতা থেকে ঠিকাদারদের উন্নয়ন কাজ সঠিকভাবে শেষ করতে হবে। গতকাল (বুধবার) ২০১৬-২০১৭-২০১৮ অর্থ বছরের উন্নয়ন কার্যক্রমের উপর পর্যালোচনা সভা এবং সংশ্লিষ্ট কাউন্সিলর, প্রকৌশলী ও ঠিকাদারদের সাথে নগরভবনে এডিপি ও রাজস্ব খাতের উন্নয়ন কাজের বিষয়ে মতবিনিময় সভায় মেয়র একথা বলেন। মেয়র নাছির বলেন, সিটি কর্পোরেশনের রাজস্ব খাতের উন্নয়ন বরাদ্দের বিষয়ে কোন ধরনের সংশয় থাকার কারণ নেই। আমি যতদিন দায়িত্বে থাকব আমার আমলের সকল দায় দেনা যথাযথভাবে পরিশোধ করা হবে। কাজ করার পর কোন ঠিকাদারকে ধর্না দিতে হবে না। যদি কেউ উন্নয়ন কাজে সময় ক্ষেপণ, অনিয়ম, নিম্নমানের কাজ করেন তাহলে সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান কালো তালিকাভুক্ত হবে এবং সমদয় পাওনা বাজেয়াপ্ত হবে। আর যিনি সঠিকভাবে উন্নয়ন কাজে সহযোগিতা করবেন তিনি উপকৃত ও পুরস্কৃত হবেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মিসেস জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর মোঃ আজম, এ এফ কবির আহমদ মানিক, মোঃ গিয়াস উদ্দিন, শৈবাল দাশ সুমন, মোঃ সলিমউল্লাহ বাচ্চু, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমদ, তত্তাবধায়ক প্রকৌশলী মুনিরুল হুদা প্রমুখ।
এ শহর আমার আপনার সবার
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের ক্লিন ও গ্রিন সিটির ভিশন কার্যক্রম বাস্তবায়নে সহযোগী হলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা-৩১৫বি-৪ বাংলাদেশ। কর্পোরেশনের ডোর টু ডোর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমকে গতিশীল করতে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা-৩১৫বি-৪ এর পক্ষ থেকে গত মঙ্গলবার নগরীর জাকির হোসেন রোডস্থ লায়ন্স চক্ষু হাসপাতাল প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা-৩১৫বি-৪ এর গভর্ণর, ভাইস জেলা গভর্ণর ও সাবেক গভর্ণরবৃন্দ মেয়র আ জ ম নাছির উদ্দীনের নিকট ২০টি ভ্যানগাড়ী হস্তান্তর করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাবের গভর্নর লায়ন মঞ্জুরুল আলম মনজু। এসময় সাবেক জেলা গভর্নর লায়ন শাহ আলম বাবুল, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন নাসির উদ্দিন চৌধুরী, দ্বিতীয় লায়ন কামরুন নাহার মালেক, সাবেক জেলা গভর্ণর এম এ মালেক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ