Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সীমান্তে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ ও ভারতের মধ্যে পতাকা বৈঠক

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা: বাংলাদেশ ও ভারতের মেঘালয় সীমান্তে সকল প্রকার অনাকাংখিত পরিস্থিতি এড়াতে এবং সীমান্ত সংক্রান্ত বিভিন্ন সমস্যাবলী আলাপ আলোচনার মাধ্যমে সমাধান, দু’পক্ষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও সীমান্তে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে দু’দেশের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বিজিবি নেত্রকোনা ১১ ব্যাটালিয়নের কমান্ডার লেঃ কর্ণেল সাঈদ হোসেন গতকাল সোমবার দুপুরে সাংবাদিকদের জানান, বাংলাদেশ বর্ডারগার্ড ব্যাটালিয়ান (বিজিবি) নেত্রকোনা ১১ ব্যাটালিয়ান ও বিএসএফ ১৪১ ব্যাটালিয়ন ডেলিগেশন দলের মধ্যে এই বৈঠক অনুষ্ঠিত হয়।
নেত্রকোনা বিজিবির পক্ষে নেতৃত্ব দেন বিজিবির নেত্রকোনা কমান্ডার লেঃ কর্ণেল সাঈদ হোসেন এবং বিএসএফ ১৪১ ব্যাটালিয়নের নেতৃত্ব দেন কমান্ড্যান্ট সত্যবান কাঞ্চি। তিনি বলেন, দু দেশের ডেলিগেশন দলের মধ্যে অত্যন্ত সুন্দর ও সৌহাদ্যপূর্ণ পরিবেশে পতাকা বৈঠকে অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠকে ভ্রাতৃপ্রতীম দু দেশের মধ্যে সু-সম্পর্ক সমুন্নত রেখে ঊভয় দেশের সীমান্তে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা এবং সীমান্তে যে কোন ধরনের সমস্যাবলী আলাপ আলোচনার মাধ্যমে সমাধানের গুরুত্বারোপ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ