Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাট পিটিআই শ্রেষ্ঠ নির্বাচিত

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জাতীয় প্রাথমিক শিক্ষা পদক/১৭ জয়পুরহাট পিটিআই বাংলাদেশের শ্রেষ্ঠ পিটিআই নির্বাচিত হয়ে রাষ্ট্রপতি পদক পাওয়ায় আনন্দ শোভাযাত্রা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জয়পুরহাট পিটিআই কর্মকর্তা কর্মচারী ও ডিপিএড শিক্ষার্থীদের আয়োজনে গতকাল সোমবার সকাল ১০টায় শহরের খঞ্জনপুর পিটিআই প্রশিক্ষণ কেন্দ্র হতে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের মেইন সড়ক প্রদক্ষিণ করে নিজ প্রশিক্ষণ কেন্দ্রে এসে শেষ হয়। পরে পিটিআই প্রশিক্ষণ মাঠে জেলা প্রাইমারী টিচার্স ট্রেনিং ইন্সটিউটের সুপারিনটেনডেন্ট মোঃ রেজাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোকাম্মেল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী তোফাজ্জল হোসেন, জেলা শিক্ষা অফিসার মোঃ আতাউর রহমান, পিটিআই সহকারী সুপারিনটেনডেন্ট আবুল কালাম প্রমূখ। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে পিটিআইএ নিজস্ব অর্থায়নে বিভিন্ন ইভেন্ট ঘুরে ফলোক উন্মোচন করেন জেলা প্রশাসক মোকাম্মেল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ