Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জ থেকে অপহৃত ছাত্রী মতলবে উদ্ধার

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী শারমিন আক্তার (১৬) কে রোববার সকালে চাঁদপুরের মতলব থানার সদর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী শাকিলকে গ্রেফতার করা হয়। অপহৃত শারমিন আক্তার উপজেলার বিরাব এলাকার নাজমা বেগমের মেয়ে। শারমিন স্থানীয় নবাব আসকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। এছাড়া গ্রেফতারকৃত শাকিল মিয়া পার্শবর্তী তারাইল এলাকার কামাল হোসেনের ছেলে।
অপহৃতার মা নাজমা বেগম জানান, প্রায় সময় বখাটে শাকিল স্কুলে যাওয়া আসার পথে শারমিন আক্তারকে উত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিতো। এ বিষয়ে শারমিন তার পরিবারের সদস্যদের জানিয়েছেন। পরে পরিবারের সদস্যরা শাকিলের পরিবারের সদস্যদের জানান। এতে ক্ষিপ্ত হয়ে শাকিল অপহরণ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। গত ৫ মার্চ রাতে বিরাব বাড়ি থেকে জোরপুর্বক মটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায় শাকিল। পরে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তাদের পাননি। এ ব্যপারে নাজমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিত্বে রোববার সকালে রূপগঞ্জ থানা পুলিশ চাঁদপুর জেলার মতলব থানার সদর এলাকা থেকে অপহৃত শারমিন আক্তারকে উদ্ধার ও অপহরণকারী শাকিলকে গ্রেফতার করা হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ