Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘পরী’ আশানুরূপ সাড়া জাগাতে পারেনি

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

যেমন প্রতিশ্রæতি দেয়া হয়েছিল তার পুরো প্রতিফলন দেখা যায়নি ‘পরী’ চলচ্চিত্রটিতে। কথা ছিল গা ছমছম করা ভয়ের ফিল্ম হবে এটি কিন্তু হরর থ্রিলারের বদলে ফিল্মটিকে বরং সুপারন্যাচারাল থ্রিলার হিসেবে চিহ্নিত করা ভাল। এরপরও কেন্দ্রীয় ভূমিকায় নারী অভিনয়শিল্পীর ফিল্মে হিসেবে বিবেচনা করলে ফিল্মটির আয় একেবারে যে মন্দ বলা যাবে তা কিন্তু নয়। এছাড়া চলচ্চিত্রটির নির্মাণ প্রশংসা পেয়েছে। আর গত শুক্রবারের আরেক ফিল্ম ‘বিরে কি ওয়েডিং’ থেকে আয় অনেক বেশি ‘পরী’র।
অতিপ্রাকৃতিক থ্রিলার ‘পরী’ পরিচালনা করেছেন প্রোষিত রায় আর এতে অভিনয় করেছেন আনুশকা শর্মা, পরমব্রত চ্যাটার্জি, রজত কাপুর, ঋতভরি চক্রবর্তী এবং মানসী মুলতানি। আনুশকা প্রযোজিত ফিল্মটি শুক্রবার মুক্তি পেয়ে আয় করেছে ৪.৩৬ কোটি রুপি। শনিবার আর রবিবার যথাক্রমে আয় ৫.৪৭ কোটি রুপি এবং ৫.৫১ কোটি রুপি। সপ্তাহান্তে ১৫.৩৪ কোটি রুপি। সোমবার আর মঙ্গলবার ফিল্মটির আয় ২.১৪ এবং ১.৮৭ কোটি রুপি।
আশু ত্রিখার পরিচালিত ‘বিরে কি ওয়েডিং’ ফিল্মে অভিনয় করেছেন পুলকিত সম্রাট, কৃতি খারবান্দা, জিমি শেরগিল, সতীশ কৌশিক, সুপ্রিয়া কারণিক, যুবিকা চৌধারি, অভিষেক দুহান, রাজেশ বাশি এবং সুমিত সামনানি। চলচ্চিত্রটি মঙ্গলবার পর্যন্ত আয় করেছে ২.৯ কোটি রুপি।
‘সোনু কে টিটু কি সুইটি’ সোমবার পর্যন্ত আয় করেছে ৭০.৬৭ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ