Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইবিতে নিজ দলের কর্মীকে পিটিয়ে রক্তাত্ব করল ছাত্রলীগ

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ৪:৪১ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে আশিক আরাফাত নামে নিজ দলের এক কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গ্রুপের কর্মীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে মীর মশাররফ হোসেন একাডেমী ভবনের সামনে এ মারধরের ঘটনা ঘটে। পরে আহত আশিককে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাত্রলীগের সভাপতি গ্রুপের রিজভী আহমেদ পাপনের নেতৃত্বে জুলকার নাইম, লিংকন আহমেদ, মোস্তফা, রাব্বি, বিল্লাল, বহিরাগত নয়নসহ ৮-১০ জন কর্মী আশিকের উপর রড দিয়ে অতর্কিত হামলা করে। তারা আশিককে রড দিয়ে ব্যাপক মারতে থাকে। আশিক সেখান থেকে পালিয়ে যায়। পরে তার বন্ধুরা তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
হামলার শিকার আশিক বলেন, ‘আমি লাইব্রেরীর সামনে দোকানে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলাম। এসময় তারা আমার উপর অতর্কিত হামলা করে।’ মারধর করার কারন জানতে চাইলে সে বলে, ‘আমাকে মারার কারন আমি জানি না।’
এদিকে সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ই আশিককে নিজ গ্রুপের কর্মী নয় বলে জানান। উভয়ই বলেন সে আগে আমার গ্রুপে থাকলেও এখন আমার গ্রুপ করে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ