Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যবসায়ীসহ ৫ জনকে হাতুড়িপেটা ও কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জে রাতে ডাকাত পাহাড়া দেয়াকে কেন্দ্র করে মাখন মিয়া (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ীসহ পাঁচ জনকে হাতুড়িপেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় ব্যবসায়ীদের বাড়িঘরে হামলা চালিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মালপত্র লুট করা হয়। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার সুলফিনা এলাকায় এ ঘটনা ঘটে। ব্যবসায়ী মাখন মিয়া জানান, গতকাল শুক্রবার বিকেলে হঠাৎ করে একই এলাকার আব্দুল হক এসে এলাকাবাসীর উদ্দেশ্যে বলে ডাকাত রোধে পাহাড়া দিতে হবে না। এ সময় মাখন মিয়া এসে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, পাহাড়া দেয়ার কারণে এলাকার মানুষ শান্তিতে ঘুমাতে পারছেন। এ নিয়ে আব্দুল হকের সঙ্গে মাখন মিয়ার বাকবিতন্ডা হয়। পরে আব্দুল হকের হাতে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে মাখন মিয়াকে গুরুতর আহত করা হয়। এক পর্যায়ে আব্দুল হক, সুরুল ইসলাম, হৃদয়, রাকিব, আলম, খোরশেদ, শাকিল, ফজুরসহ ১৫ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, চাইনিজ কোড়াসহ ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ব্যবসায়ী মাখন মিয়ার বাড়িঘরে হামলা চালায়। প্রতিবাদ করতে গেলে ও বাঁধা দিতে এগিয়ে এলে ভাই মফিজ, মামুন, চাচাতো ভাই আতাবুদ্দিন ও ফারুক মিয়াকে কুপিয়ে জখম করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা নগদ সাড়ে ৫ লাখ টাকা, ৭ ভরি স্বর্ণালংকারসহ মালপত্র লুটে নেয়। এছাড়া আসবাবপত্র ভাঙচুর করা হয়। মাখন মিয়া আরো জানান, তাদেরকে আহত করে ও বাড়িঘরে হামলা ভাঙচুর লুটপাট চালিয়ে সন্ত্রাসীরা উল্টো তাদের বিরুদ্ধেই নানা ধরনের মিথ্যা অপ-প্রচার ও অভিযোগ তুলছেন।
অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন, আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ