Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভিসা জটিলতায় টিটি লিগ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গতকাল শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া ঢাকা মহানগরী টেবিল টেনিস (টিটি) লিগে শুভ সূচনা করেছে বাংলাদেশ কেমিক্যাল। প্রথম বিভাগ লিগে তারা ৩-০ সেটে হারায় ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটকে। এছাড়া পরিচিতি ক্লাব ৩-০ সেটে আফজাল সুজকে, প্রমিজিং জুনিয়র ৩-০ সেটে কোয়ান্টামকে, বান্টি স্পোর্টিং ক্লাব ৩-০ সেটে ফর্টি ক্যানভাসকে এবং বিজয় টিটি ক্লাব ৩-০ সেটে শ্রীপুর একতা সংঘকে হারায়।
এদিকে ভিসা জটিলতায় পড়েছেন প্রিমিয়ার লিগের দল পাললিক গ্রæপের মিশরীয় খেলোয়াড় আল সায়িদ আহমেদ। ঢাকায় আসার জন্য কায়রো বিমান বন্দর গেলেও সেখান থেকেই তাকে ফিরে যেতে হয়। এ বিষয়ে পাললিকের কর্ণধার খোন্দকার হাসান মুনীর বলেন, ‘আল সায়িদকে আমরা আমন্ত্রণপত্র পাঠিয়েছিলাম। সেই পত্র সঙ্গে নিয়ে তিনি রওয়ানা দিলেও তাদের বিমান বন্দর তা পারমিট করেনি। যদিও আজ আগমনী ভিসাও (ভিওএ) পেয়েছি বাংলাদেশ সরকারের কাছ থেকে। এখন দেখি দু’দিনের মধ্যে তাকে ফের আনা যায় কিনা।’ এছাড়া প্রিমিয়ার লিগের বাকি ১০ দলসহ প্রথম বিভাগের বেশ ক’টি ক্লাবই বিদেশী খেলোয়াড় এনেছে। আজ থেকে শুরু হবে প্রিমিয়ার লিগের খেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ