Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার ওপর দিয়ে উত্তরের পথে ঢাকার বাস চলাচল বন্ধ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৩৪ এএম

ঢাকায় শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টার বন্ধ করে দেওয়ার অভিযোগে ঢাকার সঙ্গে সরাসরি বাস চলাচল বন্ধ করে দিয়েছে বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।
আজ বুধবার সকাল থেকে ঢাকা থেকে বগুড়া হয়ে রংপুর ও রাজশাহী বিভাগের ১১ জেলার দিকে এবং এসব জেলা থেকে বগুড়া হয়ে ঢাকামুখী বাস চলাচল করতে দেখা যায়নি।
তবে বগুড়ার ভেতরে লোকাল বাস চলাচল করছে।
বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডল বলেন, ঢাকায় শাহ্ ফতেহ আলী পরিবহনের কাউন্টার খুলে দিয়ে সমস্যার সমাধান না করা পর্যন্ত ঢাকা-বগুড়া রুটে সরাসরি যেসব কোচ চলাচল করে তাদের আর চলতে দেওয়া হবে না।
“মঙ্গলবার রাতের সভায় সিদ্ধান্ত হয়েছে, সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আজ বুধবার থেকে তাদের আর চলতে দেওয়া হবে না। এ ঘোষণা মতে আজ সকাল থেকে বগুড়ার উপর দিয়ে কোনো বাস চালানো হচ্ছে না।”
শাহ ফতেহ আলী পরিবহনের ব্যবস্থাপক আমিনুল ইসলাম মণ্ডল বলেন, “মঙ্গলবার রাজধানীর মহাখালী ও গাবতলীতে আমাদের দুটি কাউন্টার বন্ধ করে ঢাকা মোটর শ্রমিক ও মালিক সমিতি। এ কারণে এ কর্মসূচিতে আছি।”
কি কারণে ‘ঢাকা মোটর শ্রমিক ও মালিক সমিতির কাউন্টার বন্ধ’ করে দিয়েছে তা জানান তিনি।
আমিনুল ইসলাম মণ্ডল বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডলের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস চলাচল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ