Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ৪৩

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় গতকাল ৬ জন নিহত ও ৪৩ জন আহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।গতকাল দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। বাস ও ট্রাক রাস্তার পাশ্ববর্তী খাদে পড়ে যায়। নিহতরা হলেন বাসযাত্রী বাগেরহাট জেলা মহিলা পরিষদের সভাপতি শিল্পী সমদ্দার (৬৫) । তিনি বাগেরহাট শহরের আমলাপাড়ার বাসিন্দা জীতেন সমদ্দারের কণ্যা। অন্যনা হলেন ইট-বালু ব্যবসায়ী কাশিয়ানী উপজেলার ভুধপাশা গ্রামের রুলু মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৫০), ট্রাকের হেলপার একই গ্রামের বরকত তালুকদারের ছেলে সোহাগ তালুকদার (১৮) ও বাসের হেলপার নয়ন (২৫) গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের ছোট কমলদহ এলাকায় সড়ক দুর্ঘটনায় চালকসহ দুইজন নিহত হয়েছে। এসময় আরো ৩ জন আহত হয়। গতকাল ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো তেলের ভাউচারের চালক ফেনী পৌরসভার বিরঞ্চি এলাকার ৪ নং ওয়ার্ডের মৃত সিদ্দিকুর রহমানের পুত্র আবুল কাশেম (৫৮) ও ভাউচারের সিকিউরিটি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মৃত কালা মিয়ার পুত্র আবুল কাশেম (৬৫)। আহতরা হলো ভাউচারের হেলপার আবু সাঈদ (২৫) ও ট্রাকের চালক হেলপার। ঘাতক ট্রাকের চালক সিদ্ধিরগঞ্জ জেলার মীরপুর এলাকার আব্দুল আজিকের শেখের পুত্র আব্দুল কাদের পালিয়েছে।জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক একরামুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পড়ে গিয়ে ৪০ জন আহত হয়েছে। আহতদের বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। এরমধ্যে ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের নওগাঁ সদর আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের রামপুর নাম স্থানে। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দীন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ