Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৫ জেলায় নতুন পুলিশ সুপারসহ ২৯ পদে রদবদল

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : পুলিশ প্রশাসনের ২৯ পদে রদবদল ও পদোন্নতি দিয়েছে সরকার। এর মধ্যে ১৫ জেলায় নতুন এসপি নিয়োগ দেয়া হয়েছে। জেলাগুলোর হলো- নরসিংদী, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, নড়াইল, মাগুরা, বান্দরবান, মানিকগঞ্জ, বগুড়া, গাইবান্ধা, রাজশাহী, ফরিদপুর, রাঙ্গামাটি, শরীয়তপুর, রাজবাড়ী ও নীলফামারী।
এছাড়া ৯ জন অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার (এসপি) পদে এবং এসপি পদের দুই কর্মকর্তা এবং উপকমিশনার পদের দুইজন এআইজি পদে পদায়ণ করা হয়েছে। গতকাল রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেনসই করা প্রজ্ঞাপন জারি করা হয়। রদবদল ও পদোন্নতি পাওয়া পুলিশ কর্মকর্তারা হলেন, নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনকে পুলিশ সুপার শরিয়তপুর, কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার আনোয়ার হোসেন খানকে এআইজি পুলিশ অধিদপ্তর, গাইবান্ধার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদকে পুলিশ সুপার কিশোরগঞ্জ, বান্দরবানের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে পুলিশ সুপার টাঙ্গাইল, ডিএমপির ডিসি জসিম উদ্দিনকে পুলিশ সুপার নড়াইল, ডিএমপির ডিসি খান মোহাম্মদ রেজুয়ানকে মাগুড়ার পুলিশ সুপার, ডিএমপির ডিসি জাকির হোসেন মজুমদারকে বান্দরবানের পুলিশ সুপার, ডিএমপির ডিসি রিফাত রহমান শামীমকে মানিকগঞ্জের পুলিণশ সুপার, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আলী আশরাফ ভ’ইয়াকে বগুড়ার পুলিশ সুপার, পুলিশ সুপার আবদুল মান্নান মিয়াকে গাইবান্দার পুলিশ সুপার, ডিএমপির ডিসি শহীদুল্লাহকে রাজশাহীর পুলিশ সুপার, রাজশাহীর পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন কে ডিসি বিএমপি, নীলফামারীর পুলিশ সুপার জাকির হোসেন খানকে ফরিদপুরের পুলিশ সুপার, এসএমপির ডিসি তবারক উল্লাহকে পুলিশ সুপার টিএন্ডআইএম ঢাকা, রেলওয়ের পুলিশ সুপার নজরুল ইসলামকে হাইওয়ে পুলিশ কুমিল্লা, রাঙ্গামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানকে এআইজি পুলিশ অধিদপ্তর, ডিএমপির ডিসি হাসানুজ্জামানকে এআইজি পুলিশ অধিদপ্তর, ডিএমপির ডিসি আলমগীর কবিরকে রাঙ্গামাটির পুলিশ সুপার, এসবির পুলিশ সুপার মিলন মাহমুদকে এআইজি পুলিশ অধিদপ্তর, সারদার পুলিশ সুপার আবুল খায়েরকে প্রেষনে ডিটিএসএ, ডিটিএসএ-এর পুলিশ সুপার মোহাম্মদ জাকিরকে এসপিবিএন, পুলিশ সুপার টিআরপদে ঢাকা নাসিরুল ইসলামকে এআইজি পুলিশ অধিদপ্তর, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেনকে পুলিশ সুপার শরীয়তপুর, ডিএমপির ওয়ালিদ হোসেনকে পুলিশ সুপার এন্টি টেররিজম ইউনিট ঢাকা, টাঙ্গাইলের পুলিশ সুপার মাহাবুব আলমকে অতিরিক্ত ডিআইজি পুলিশ অধিদপ্তর ঢাকা, রাজবাড়ির পুলিশ সুপার সালমা বেগমকে ডিসি ডিএমপি, ডিসি ডিএমপি আসমা সিদ্দিকা মিলিকে রাজবাড়ির পুলিশ সুপার ও ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেনকে নীলফামারির পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।



 

Show all comments
  • Nimay ৫ জুলাই, ২০১৯, ২:৪০ পিএম says : 0
    Nimay
    Total Reply(0) Reply
  • শহিদুল ১৪ জুলাই, ২০১৯, ৭:০২ পিএম says : 0
    রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার পদের রদবদল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ