Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে যুবক খুনের ঘটনায় ২ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ছুরিকাঘাতে মোঃ ইব্রাহিম (১৯) নামে এক যুবক খুনের ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। গতকাল (শনিবার) বিকেল ৫টায় মোঃ মিরাজ (২২) এবং মোঃ রনিকে (২২) গ্রেফতার করা হয়। ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার রাতে নগরীর সদরঘাটের জুঁই ক্লাবের সামনে গ্রেফতারকৃত দুই যুবকসহ পাঁচজন মিলে ইব্রাহিমকে ছুরিকাঘাত করে বলে জানিয়েছে পুলিশ।
সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সদরঘাটে সাহেবপাড়া নামে একটা অপরাধপ্রবণ এলাকা আছে। সেখানে মারামারি, ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘাত নিয়মিত ঘটনা। এ ধরনের সংঘাতের বলি হয়েছে ইব্রাহিম। আমরা দুইজনকে গ্রেফতার করেছি। ঘটনায় জড়িত বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। ওসি জানান, দেড় মাস আগে সাহেবপাড়ার কলাবাগান মাঠে ইব্রাহিমের সঙ্গে খুনে জড়িতদের ক্রিকেট খেলা নিয়ে মারামারি হয়। এর প্রতিশোধ নিতেই এ হত্যাকাÐ। এ ঘটনায় ইব্রাহিমের মা মনোয়ারা বেগমের দায়ের করা মামলায় মিরাজ ও রনিকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়।
নিহত ইব্রাহীম সদরঘাটের সদর রেল কলোনির বাসিন্দা মোঃ জসীম উদ্দিনের ছেলে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ আলাউদ্দিন তালুকদার জানান, রাস্তায় হেঁটে যাওয়ার সময় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত ইব্রাহিম গত শুক্রবার রাতে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ