Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির কোনো শান্তিপূর্ণ আন্দোলনে বাধা দিচ্ছি না -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৪৩ পিএম

বিএনপির কোনও শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনে আমরা কখনও বাধা দিচ্ছি না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, কিন্তু কেউ যদি মাত্রাতিরিক্ত করে জনগণের দুর্ভোগ বাড়িয়ে দেয়, তখনই আমাদের আইনশৃঙ্খলা বাহিনী যে কাজটি করার দরকার সে কাজটি করে থাকে।’

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে মন্ত্রী কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ঢাকায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির পূর্বঘোষিত কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে পুলিশের বাধা দেওয়ার বিষয়ে বিএনপি যে অভিযোগ করেছে সে প্রসঙ্গে মন্ত্রী আরও বলেন, ‘জনগণের দুর্ভোগ থেকে ঢাকার ওই এলাকাটি রক্ষা করার দরকার ছিল। তাই পুলিশ সেই কাজটিই করেছে।’

এসময় সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি, অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. মনির উজ জামান, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ