Inqilab Logo

শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭ আশ্বিন ১৪৩০, ০৬ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

সীমান্ত হত্যা বন্ধ না হওয়া দুঃখজনক

সংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সীমান্তে হত্যাকাÐ বন্ধ হচ্ছে না-এটা দুঃখজনক। সীমান্তে হত্যাকাÐ বন্ধে বিজিবি ও বিএসএফ তাদের সাধ্যমত চেষ্টা করছে। মহান মুক্তিযুদ্ধের যে শহীদদের কবর দেশের বাইরে রয়েছে, তাদের দেশে কবর দেয়ার ইচ্ছে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। গতকাল মঙ্গলবার দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকায় লালমনিরহাট ও নীলফামারী জেলার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের সময় সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, র‌্যাব আজ এলিট ফোর্স হিসেবে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। সেবার জন্য দেশের মানুষের হৃদয়ে স্থান পেয়েছে র‌্যাব। মানুষের আশ্রয়ের জায়গায় স্থান করে নিয়েছে। তাই র‌্যাবের কথা আজ সবার মুখে মুখে। প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ আজ জঙ্গিবাদ দমনে সক্ষম হয়েছে। দেশের মানুষ জঙ্গিবাদকে সমর্থন করে না। জঙ্গির মা তার ছেলেকে র‌্যাব প্রধানের হাতে তুলে দিয়েছেন। র‌্যাব তাকে সংশোধন করে দেশের কল্যাণে কাজে লাগিয়েছে।

তিস্তায় পানি প্রবাহ না থাকলেও কৃষির উৎপাদন যাতে হ্রাস না পায়, সেজন্য প্রয়োজনীয় সবই প্রধানমন্ত্রী করছেন। দেশের মানুষের জন্য যা যা করা দরকার, সবই তিনি করছেন। তার কাছে নো শব্দটা নেই। তাই আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সমর্থন দিয়ে তার পতাকাতলে থাকতে সবার প্রতি আহŸান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
র‌্যাবের আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেন। অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ