Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ৩ জন নিহত

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৪১ এএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের ইকুরিয়া বাজার এলাকায় ট্রাক-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৩ জন তিনহ হয়েছে। নিহতরা হচ্ছে মো: ফালান ওরফে সোহেল(২৮), মো: আফজাল খান(২৮) এবং মো: চান মিয়া ফকির(২৯)। এই ঘটনাটি ঘটেছে আজ শনিবার(২৪ ডিস্মেবর) রাত ২টায় । ঘাতক ট্রাকটি পুলিশ আটক করেছে । তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানা সূত্রে জানা যায়, রাত ২ টার সময় সিএনজি অটোরিক্সাটি রাজধানীর পোস্তগোলা এলাকা থেকে দুইজন যাত্রী নিয়ে কেরানীগঞ্জের দিকে আসছিল এবং ট্রাকটি পোস্তাগোলার দিকে যাচ্ছিল । এসময় ইকুরিয়া বাজার এলাকায় পৌঁছামাত্র তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার দুই যাত্রী ফালান ও আফজাল খান নিহত হয় । গুরুতর আহত অবস্থায় সিএনজি অটো রিক্সার ড্রাইভার চান মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় । পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৪০৯৬) আটক করলেও ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। নিহত ফালানের বাবার নাম মো: শহিদ । বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানার লক্ষীপুর গ্রামে, নিহত আফজাল খানের বাবার নাম মৃত সোরহাব খান । বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার চরব্রেড গ্রামে এবং নিহত ড্রাইভারের বাবার নাম মো: আব্দুর রাজ্জাক। বাড়ি মাদারীপুর জেলায় । নিহত ফালান ও আফজাল কেরানীগঞ্জ মডেল থানার ভাগনা এলাকায় থাকতো । দক্ষিন কেরানীগঞ্জের ওসি মো: মনিরুল ইসলাম সংঘর্ষে তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ