Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে স্কুলছাত্রী অপহরণ মামলা দায়ের

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:১৭ পিএম

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ কান্ডপাশা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫)কে অপহরণ করেছে একদল বখাটে। এ ব্যাপারে উপজেলার কান্ডপাশা গ্রামের অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৩ অপহরণকারীকে আসামি করে শুক্রবার রাতে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই মেহেদী হাসান জানান, উপজেলার হোসনাবাদ গ্রামের জাহান হাজী’র ছেলে ২ সন্তানের জনক বখাটে শামীম হাজী (২৬) স্কুলে আসা-যাওয়ার পথে ওই দশম শ্রেণীর ছাত্রীকে (১৫) প্রায়ই উত্ত্যক্ত করে আসছিলো। ওই ছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে গত ৭ ফেব্রুয়ারি বিকাল পৌনে ৪টার দিকে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ওই ছাত্রী বিকাল ৪টার দিকে বাড়ির সামনের কাঁচা রাস্তায় পৌছলে ওত পেতে থাকা বখাটে শামীম হাজীসহ ৩ বখাটে ছাত্রীর পথরোধ করে। এ সময় বখাটে শামীম হাজীর নেতৃত্বে ৩ বখাটে স্কুলছাত্রকে জোরপূর্বক একটি মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে এস.আই মেহেদী হাসান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ