Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

খালেদা জিয়া না পারলেও বিএনপি নির্বাচনে অংশ নেবে -কাদের

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৪৯ পিএম | আপডেট : ২:০৮ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০১৮

খালেদা জিয়া কারাগারে থাকায় বিএনপি আরো বেশি শক্তিশালী দাবি করছে দলটি, তাহলে কিসের আলোচনা ! বিএনপি নির্বাচনে আসবেই, আলোচনার প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার সকালে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জাতীয় নির্বাচনে বিএনপির অংশগ্রহণ সম্বন্ধে এমন মন্তব্য করেন।
মন্ত্রী এসময় বলেন, খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি নির্বাচনে অংশ নিতে পারবে। খালেদা জেলে যাওয়ার পর সারাদেশে জোরাল কর্মসূচি পালনে বিএনপির সক্ষমতা নেই। শান্তিপূর্ণ আন্দোলন করতেও বিএনপি জানে না।
তিনি বলেন, খালেদা জিয়ার মামলার ৬৩২ পৃষ্ঠার রায়ের সার্টিফায়েড কপি পেতে যুক্তিসঙ্গত কিছু সময় লাগেই।
এ নিয়ে ধুম্রজাল সৃষ্টির প্রয়োজন নেই। শিগগিরই রায়ের কপি পেয়ে যাবে আইনজীবীরা।

ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর কোনো দেশে নজির নেই বন্দির সাথে সহযোগী থাকার। খালেদা জিয়ার সাথে তার গৃহপরিচারিকা থাকার সুযোগ করে দিয়েছে আদালত। এর পরও বিএনপি বলছে খালেদা জিয়াকে সুযোগ সুবিধে দেয়া হচ্ছে না। জেল তো বাসা না যেয়ে মনের মতো করে থাকা যাবে।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মিয়াজি স্বপন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেছবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ