Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমি আওয়ামী লীগ করি না

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৭ এএম

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমি আওয়ামী লীগ করি না। আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দূরত্ব আছে। আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি।

গতকাল সন্ধ্যায় টাঙ্গাইলে নিজ বাসভবন সোনার বাংলা কমিউনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতা লীগের কর্মী সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, এমপি-মন্ত্রী হওয়ার জন্য, টাকা পয়সা কামানোর জন্য আমরা দল গঠন করিনি। দল গঠন করেছি মানুষের সেবা ও পাশে দাঁড়ানোর জন্য। এখন লুটপাটের সময়। সে জন্য অনেকের হয়তো মনে হতে পারে, আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, এমপি হওয়া, সরকারে যাওয়া। অনেকে মনে করেন সরকারে না গেলে কিছুই করা যায় না, ক্ষমতা হাতে না থাকলে কিছু করা যায় না। আমি এ ধরনের রাজনীতি কখনই করি নাই, ভবিষ্যতেও যে কখনো করব এইটা গ্যারান্টি দিয়ে কেউ বলতে পারবে না।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ সত্যিই একটি মস্তবড় দল। আওয়ামী লীগ বঙ্গবন্ধুকে গ্রাস করেছে। তার যে সুফল সেটা আওয়ামী লীগ গ্রহণ করছে। এটা অনেক দিন করতে পারবে।



 

Show all comments
  • MD Akkas ১ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২৯ পিএম says : 0
    কাদের মামা আওয়ামী লীগ তো শেষ হয়ে গেছে সেই কবে। বাকশাল কায়েম করার পরে আওয়ামী লীগ থাকে কি করে! এখন বাকশালী শাসন চলছে আপনার বোন বাকশাল কায়েম করেছে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের সিদ্দিকী

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ