Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাইয়ের হাতে ভাই খুন!

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৩৩ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার মালিপাড়া এলাকায় ছাগলে লিচু গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত হলেন- ওই এলাকার মৃত মনুর উদ্দিন মোল্লার ছেলে মনির হোসেন মমিন মোল্লা (৩৮)। বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম বলেন, বুধবার দুপুরে শ্রীপুর উপজেলার মালিপাড়া এলাকায় বড় ভাই মকবুল হোসেন মোল্লার ছাগল ছোট ভাই মমিন মোল্লার লিচু গাছের পাতা খেয়ে ফেলে। এ নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া ও হাতাহাতির ঘটনা ঘটে।

এক পর্যায়ে মকবুল হোসেন মোল্লা ক্ষিপ্ত হয়ে গাছের ডাল দিয়ে মমিন মোল্লার মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে সেখান থেকে রাতে তাকে গুরুতর অবস্থায় ঢাকা নেওয়ার পথে মমিন মারা যান। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী মাহমুদা ইয়াসমিন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। বড় ভাই মকবুল হোসেন মোল্লাকে আটকের চেষ্টা চলছে এবং তার স্ত্রী শিউলী আক্তারকে আটক করা হয়েছে বলেও জানান এসআই আজহারুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

১২ এপ্রিল, ২০২১
২১ জানুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ