Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর পোরশায় বিদ্যুৎ বিল নিয়ে দ্ব›েদ্বর জের ধরে ছোট ভাই আবুল কালামের (২৮) কোদালের আঘাতে বড় ভাই গোলাম রাব্বানী (৩৮) নামে এক ব্যক্তির খুনের ঘটনা ঘটেছে।
ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নোনাহার গ্রামে। ঘটনার পর থেকে আবুল কালাম পলাতক রয়েছে। নিহত রাব্বানী ওই গ্রামের মধ্যপাড়ার মনছের আলীর ছেলে।  
পোরশা থানার অফিসার ইনচার্জ পমাসাবেরুল হক জানান, রবিবার সকালে তাদের গ্রামের বাড়ির পরিবারের পক্ষ থেকে বিদ্যুৎ বিল ব্যাংকে জমা দেয়া নিয়ে বাগি¦তÐা শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই আবুল কালাম একটি কোদাল নিয়ে গোলাম রাব্বানীর বুকে আঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়। সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার পর আবুল কালাম পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁয় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ