Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লোহার রডের আঘাতে মমিন উল্ল্যা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে কোতরা মহাব্বতপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত মমিন উল্ল্যা ওই গ্রামের খানের বাড়ীর মৃত হাজী নুরুল হকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে,  কোতরা মহাব্বতপুর গ্রামের খানের বাড়ীর হাজী নুরুল হকের ছেলে বড় ছেলে মমিন উল্ল্যা ও ছোট ছেলে হাফিজ উদ্দিন (৪০)-এর সাথে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। বুধবার সকালে তাদের বাড়ীর সামনের একটি দোকানে মমিন উল্ল্যা বসে চা খাচ্ছিল। এ সময় তার ছোট ভাই হাফিজ তার কাছে এসে একটি জমির দলিল তাকে দিতে বলে। কিন্তু মমিন তাকে দলিল দেবে না বললে তাদের মধ্যে বাকবিতর্ক শুরু হয়। এর একপর্যায়ে হাফিজ একটি লোহার রড দিয়ে মমিন উল্ল্যার মাথা আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন মমিনকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বেগমগঞ্জ থানার ওসি গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগমগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ