Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাব সম্পাদকের আম্মার মৃত্যুতে ইনকিলাব ব্যুরো ও আঞ্চলিক প্রধানদের শোক প্রকাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ২:০০ পিএম

দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা, সাবেক মন্ত্রী, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মাওলানা এম,এ মান্নান (রহ) এর সহধর্মিনী এবং দৈনিক ইনকিলাব সম্পাদক জনাব এ, এম, এম বাহাউদ্দিন সাহেবের আম্মা বেগম হোসনে আরা নিলু শুক্রবার দিবাগত রাত দেড়টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। ধর্মভীরু ও সমাজসেবী বেগম হোসনে আরার মৃত্যুতে দৈনিক ইনকিলাবের ব্যুরো ও আঞ্চলিক প্রধানগন এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ, মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। ব্যুরো ও আঞ্চলিক প্রধানগন কৃতজ্ঞচিত্তে স্বরণ করেন যে, মরহুমা বেগম হোসনে আরা নিলু একজন আদর্শ মাতা ছিলেন । তাঁর সুযোগ্য সন্তানরা আজ দেশ বিদেশে প্রতিষ্ঠিত। একজন আদর্শ মাতা হিসেবে তার অবদান কখনো ভুলবার নয় । দেশ একজন আদর্শ মাতাকে হারাল । ইনকিলাব পরিবার আজীবন তাঁকে স্বরণ করবে । মহান আল্লাহ পাক উনাকে জান্নাতবাসী করুন।
বিবৃতিদাতাগন হচ্ছে, বিশেষ সংবাদদাতা ও যশোর ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতা, বিশেষ সংবাদদাতা ও রাজশাহী ব্যুরো প্রধান রেজাউল করিম রাজু, বিশেষ সংবাদদাতা ও চট্টগ্রাম ব্যুরো প্রধান সফিউল আলম, বিশেষ সংবাদদাতা ও বরিশাল ব্যুরো প্রধান নাছিম উল আলম, বিশেষ সংবাদদাতা ও নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার, বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো প্রধান মহসিন আলী রাজু, বিশেষ সংবাদদাতা ও ময়মনসিংহ ব্যুরো প্রধান সামছুল আলম খান, বিশেষ সংবাদদাতা ও কক্সবাজার ব্যুরো প্রধান শামছুল শারেক, সিনিয়র রিপোর্টার ও খুলনা ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, সিনিয়র রিপোর্টার ও দিনাজপুর আঞ্চলিক প্রধান মাহফুজুল হক আনার এবং সিলেট অফিস প্রধান ফয়সাল আমীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ